শাহজাদপুরে পুলিশের অভিযানে বিএনপি ও জামায়াতের ১৫ নেতাকর্মী আটক

0
454

মাহবুবুল আলম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াতের ১৫ জন নেতা কর্মীকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ । পরে তাদের শাহজাদপুর চৌকি আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, গত শনিবার ও শুক্রবার থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে বিভিন্ন মামলার এজাহার ভুক্ত বিএনপি ও জামায়াতের ১৫জন নেতাকর্মীদের আটক করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল বাসার বলেন, নিয়মিত ওয়ারেন্ট তামিলের অংশ হিসেবে বিএনপি ও জামায়াতের এসকল নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীরা যথাক্রমে- উপজেলার রুটবাটি ইউনিয়ন বিএনপির সিনিয়র সভাপতি মোঃ আকতার হোসেন (৫৫), নরীনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিএনপির সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর মন্ডল (৪৫), কৈজুরী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিএনপির সভাপতি মোঃ শাহাদত সরকার (৬৫), কৈজুরী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের যুবদলের সেক্রেটারি মোঃ ওমর আলী (৪৫)।

পোরজনা ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপি কর্মী মোঃ আঃ রাজ্জাক (৬০), পোরজনা ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপি কর্মী মোঃ মুরাদ হোসেন (৫৫), পোরজনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি কর্মী মোঃ আঃ হাকিম (৪৫), কায়েমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপি এর সভাপতি মোঃ আনোয়ার মোল্লা (৩৫), কায়েমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপি এর যুগ্ম আহ্বায়ক মোঃ ফিরোজ মাহমুদ সোহেল (৪৩), গালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপি কর্মী মোঃ আমির হোসেন (৬০)।

কায়েমপুর ইউনিয়ন জামায়াত ইসলামী এর সক্রিয় সদস্য আসামী, মোঃ ইসমাইল হোসেন (৪৩), মোঃ আঃ মজিদ (৩১), মোঃ আয়নুল হক (৪০), মোঃ আলমগীর হোসেন (৪৩) ।