দেশব্যাপী সর্বাত্মক ৭২ ঘন্টা অবরোধ কর্মসূচী সফল করুন: ডা: ইরান

0
115

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ বিরোধী দলের নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠায় আগামী মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক রেলপথ, সড়কপথ ও নৌপথ সর্বাত্মক অবরোধ কর্মসূচী সফল করুন।

তিনি আজ (সোমবার) বিকেল ৫টায় যুগপৎ আন্দোলনের কর্মসূচী নিয়ে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত সাংবাদিক সম্মেলনে সভাপতির বক্তব্যে একথা বলেন।

ডা: ইরান বলেন, ২৮ অক্টোবর বাংলাদেশে প্রতিহিংসার রাজনীতির জঘন্যতম দৃষ্টান্ত। আওয়ামী লীগ শান্তিপুন কর্মসূচীতে বিশ্বাস করে না, তাই মহাসমাবেশে নৃশংসভাবে হামলা চালিয়ে যুগপৎ আন্দোলনকে সহিংসতার আবরন দিতে অপতৎপরতা চালাচ্ছে। লগি বৈঠার হত্যাকান্ড রাজনীতির ইতিহাসের কলঙ্কজনক ট্রাজেডি। তারা নতুন পন্থায় অবৈধ ক্ষমতা কুক্ষিগত করতে জনগনের ওপর বর্বরোচিত হামলা মামলা নির্যাতন নিপীড়ন করছে। জনগন ভোটাধিকার প্রতিষ্ঠায় জেগে উঠেছে। এবার শেখ হাসিনাকে ক্ষমতা ছাড়তেই হবে। হাসিনার পতন ছাড়া দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি রাজপথ ছাড়বে না।

তিনি বিএনপি নেতৃত্বাধীন যুগপৎ আন্দোলনের আগামী ৩১ অক্টোবর, ১লা ও ২রা নভেম্বর দেশব্যাপী সর্বাত্মক ৭২ঘন্টা রাজপথ রেলপথ ও নৌপথে অবরোধ কর্মসূচী সফল করতে লেবার পার্টি ও ছাত্রমিশনকে জনগনকে সাথে নিয়ে সফল করার আহবান জানান।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম রাজু, এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম – মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, মোহাম্মদ রুম্মান সিকদার, কেন্দ্রীয় সদস্য শওকত চৌধুরী, মো: হেলান উদ্দিন চৌধুরী ও ছাত্রমিশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো সাইফুল ইসলাম প্রমুখ।