রংপুর

ঠাকুরগাঁওয়ে অস্ত্রসহ যুবক আটকের পর আরও একজন আটক

ফরিদুল ইসলাম(রঞ্জু), ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁওয়ে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ পৌর এলাকার যুবক সেলিমকে (২৮) আটকের পর তার দেওয়া তথ্য মতে তার অন্যতম সহযোগীকে আটক করেছে পুলিশ।সেলিমের সহযোগী ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুখুরী ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে লিটন ওরফে আকাশকে ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক করে ঠাকুরগাঁও সদর থানার এএসআই নূরে আলম।তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিটন স্বীকার করেছে তারা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত এবং এই অবৈধ অস্ত্র তারা দিনাজপুর জেলার জনৈক সুজন নামের এক যুবকের কাছ থেকে সংগ্রহ করেছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি(তদন্ত) চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তাদের জিজ্ঞাসাবাদ চলছে।জিজ্ঞাসাবাদে আরও তথ্য বেরিয়ে আসবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য ঠাকুরগাঁও সদর থানার এসআই আব্দুল হালিম জানান,আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে তিনি এসআই ফজলে রাব্বি,এএসআই সাজেদুর ও কনস্টেবল লিয়াকত নিয়মিত কাজ সেরে ফাড়াবাড়ি থেকে ফিরছিলেন। এসময় বরুনাগাঁও ইটভাটার সামনে লিচু বাগানের কাছে আসলে এক যুবককে দেখে তাদের সন্দেহ হয়।পরে যুবককে আটক করে তার দেহ তল্লাশি চালালে ১টি পিস্তল,১টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার হয়।আটককৃত যুবক সেলিম(২৮),ঠাকুরগাঁও পৌর এলাকার পূর্ব গোয়ালপাড়ার মো.কাশেম আলীর ছেলে।

Comments

comments