নয়াপল্টনে বিএনপির মিছিলে রাঙ্গাবালী যুবলীগ নেতা

0
54

রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধি: সরকার পতনের একদফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে অংশ নিয়েছেন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল। তিনি উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ও জেলা পরিষদ সদস্য।

বিএনপির সমাবেশে অংশ নেওয়া মশিউর রহমান শিমুলের একটি ভিডিও আজ শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে চলছে উপজেলাজুড়ে সমালোচনা।ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যায়, বিএনপির আন্দোলনে অংশ নিতে আসা নেতাকর্মীরা মহাসমাবেশ সফল করার লক্ষ্যে সরকার পতনের দাবিতে নানা ধরনের স্লোগান দিচ্ছেন। আর সেখানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে থেকে সেই স্লোগানের ভিডিও ধারণ করতে দেখা যায় যুবলীগ নেতা শিমুলকে।

এ প্রসঙ্গে জানতে চাইলে মশিউর রহমান শিমুল বলেন, ইসলামীয়া স্পেশালিস্ট হাসপাতালে আমার এক অসুস্থ নানাকে দেখতে গেছিলাম। ফেরার পথে সড়কে দেখি বিএনপি নেতা কর্মীরা আওয়ামী লীগের বিরুদ্ধে স্লোগান দিচ্ছে। সেটি ভিডিও করেছি। এখন প্রতিপক্ষরা মিথ্যা অপবাদ দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করছে।জানা গেছে, মশিউর রহমান শিমুলের পরিবার এবং আত্মীয়-স্বজনও বিএনপির রাজনীতিতে সক্রিয় । তার বাবা মো. নাসির হাওলাদার রাঙ্গাবালী ইউনিয়ন যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব ছিলেন।

রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন বলেন, ভিডিওটি আমিও দেখেছি, খুবই দুঃখজনক। এক সময় তার বাবা যুবদল করতো এবং তার পরিবারও বিএনপির সাথে সম্পৃক্ত। বিষয়টি আমাদের দলীয় সভায় আলোচনা করে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।