শেখ রাসেল দিবস উপলক্ষে ফুলবাড়ী সরকারি কলেজের শ্রদ্ধা নিবেদন

0
108

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেল এর ৬০ তম জন্মদিনে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় ফুলবাড়ী সরকারি কলেজ চত্বরে শহীদ শেখ রাসেলের প্রতীকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ আলতাফ হোসেন, উপাধ্যক্ষ আহসান হাবীব, সহযোগি অধ্যাপক আমিনুল ইসলাম, সহযোগি অধ্যাপক হুমায়ুন কবির, সহকারী অধ্যাপক জাহিদুল ইসলামসহ সকল শিক্ষক কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও কলেজের শিক্ষার্থীবৃন্দ। প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে কলেজের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় আলোচনা সভায় শেখ রাসেলের, স্মৃতি স্মরণ করে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়াও দিবস টি উপলক্ষে ফুলবাড়ী উপজেলা প্রশাসন নানান কর্মসূচি পালন করেন। অপরদিকে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেন ও দোয়া মিলাদের আয়োজন করেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উপলক্ষে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।