বগুড়ার শেরপুরে অগ্নিদগ্ধ হয়ে ১ জনের মৃত্যু

0
90

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরের চকপাহাড়ী গ্রামে সিগারেটের আগুন থেকে (১২ অক্টোবর) বৃহস্পতিবার ভোর রাতে ঘরে আগুন লেগে বদিউজ্জামাল (৫০) নামের এক জনের মৃত্যু হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে ১ জনের মৃত্যু হয়েছে।

জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের চকপাহাড়ী গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে বদিউজ্জামাল সিগারেট জালিয়ে মনের অজান্তে ঘুমিয়ে পড়েন। গতকাল বৃহস্পতিবার ভোর রাত ৪টার দিকে তার শয়ন ঘরে আগুন লেগে যায়। পরিবারের ও আশপাশের লোকজন জানার আগেই বদিউজ্জামাল দগ্ধ হয়ে মারা যান। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রনে এগিয়ে আসে। এ ঘটনায় তার দুটি কক্ষের প্রায় দুই লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে। এ দিকে পরিবারের অন্য সদস্যরা অন্য ঘরে থাকায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি বলে অনেকেই জানিয়েছেন।

খবর পেয়ে সুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান জিন্না ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দেন। তবে সিগারেট অথবা কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদির হোসেন জানান, আমরা হিয়ে দেখি স্থানীয়রা আগুন নিবে ফেলেছে এবং তাদের কাছ থেকে জানতে পারি মৃত ব্যক্তি আগে থেকেই মানসিক সমস্যা ছিল। রাতে সে কোন সময় তার সিগারেট অথবা কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ড ঘটতে পারে বলে জানিয়েছেন।