নান্দাইল বাস চাপায় নারীর মৃত্যু : উত্তেজিত জনতার বাসে আগুন

0
216

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাস ও অটোরিক্সার সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম সুমি আক্তার (২০)। সুমি আক্তার উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরভেলামারী গ্রামের সরদার বাড়ির মোঃ কোখন মিয়ার মেয়ে। এ ঘটনায় চরভেলামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা ও তার শিশু সন্তানসহ চারজন গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় যাত্রীরা অটোরিক্সা করে মধুপুর বাজারের দিকে আসছিল।  বিপরীত দিক থেকে আসা শালবন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকক্সাকে সজোরে চাপ দিলে ঘটনাস্থলেই সুমি আক্তার নিহত হয় এবং অটোরিক্সাটি দুমড়েমুচড়ে যায়। পরে উত্তেজিত জনতা বাসটি আটকিয়ে বাসে আগুন ধরিয়ে দেয়।

নান্দাইল মডেল থানার পুলিশ এসে উত্তেজিত জনতার পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং নান্দাইল ফায়ার সার্ভিসের একটি দল এসে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।

নান্দাইল মডেল থানার এসআই মোস্তাক আহমেদ জানান, দূর্ঘটনায় একজন নিহত ও চার জন আহত হয়েছে। উত্তেজিত জনতা বাসটিতে আগুন দিলে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।