কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিকের ওপর হামলা

0
123

কুষ্টিয়া প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল দুর্বৃত্তদের হাতে হামলার শিকার হয়েছেন।

শনিবার(৭ অক্টোবর)সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় এ অতর্কিত হামলার শিকার হন তিনি। হামলাকারী দুর্বৃত্তরা লোহার রড দিয়ে তার শরীরে ও মাথায় আঘাত করে। এতে গুরুতর জখম হন তিনি। তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই হামলায় ৭ থেকে ৮জন দুর্বৃত্ত অংশ নেয়। তবে তাদের নাম-পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

এদিকে সাংবাদিক শেখ হাসান বেলালের ওপর হামলার নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। তারা অবিলম্বে হামলায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)তাপস কুমার সরকার বলেন, আহত সাংবাদিকের মাথায় ৪টি সেলাই দেওয়া হয়েছে। তিনি আমাদের পর্যবেক্ষণে রয়েছেন। এখন তিনি হাসপাতালেই চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, কি কারণে এ হামলা হয়েছে তা এখনো জানতে পারেনি। আমরা আহত সাংবাদিকের খোঁজ-খবর নিয়েছি। হাসপাতালে ফোর্সসহ আমি তার কথা শুনেছি। প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, হাসপাতালে সাংবাদিক বেলালকে দেখতে গিয়েছিলাম। তার সঙ্গে কথাও হয়েছে অপরাধী যেই হোক দ্রুতই আইনের আওতায় আনা হবে।