ফুলবাড়ীর খয়েরবাড়ীতে দুই কোটি টাকা ব্যয়ে সড়কের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

0
189

মোঃ আফজাল হোসেন,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নে দুই কোটি টাকা ব্যয়ে সড়কের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রলায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

গতকাল শুক্রবার সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষিপুর বাজার ও দৌলতপুর ইউনিয়নের বাগধারা মোড়ে সড়ক দুটির নির্মান কাজ উদ্বোধন করেন।সড়ক দুটির মধ্যে একটি খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষিপুর থেকে পূর্ব সীমানা পর্যন্ত ৪৬০ মিটার।

যার ব্যায় ধরা হয়েছে ৪৫ লাখ টাকা এবং অপরদিকে দৌলতপুর ইউনিয়নের বাগধারা মোড় থেকে খয়েরবাড়ী পর্যন্ত দেড় কিলোমিটার সড়ক,এটির ব্যায় ধরা হয়েছে দেড় কোটি টাকা। প্রকল্প দুটিতে এলজিইডি এর মাধ্যমে রংপুর বিভাগ উন্নয়ন ও আই আর আই ডিপি- ৩ অর্থায়ন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনাল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সুযোগ্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম চৌধুরী, খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোষ্ঠমহন চোধুরী,উপজেলা প্রকৌশলী (এলজিইডির) মোঃ মিজানুর রহমান সরদার ও উপজেলা এলজিইডির সার্ভেয়ার মোসলেম উদ্দিন। উদ্ভোধনী ্অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।