বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগ সাংস্কৃতিক সন্ধ্যা উদযাপিত

0
320

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়, ভারতে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগ এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উদযাপিত হয়েছে। গতকাল সন্ধ্যাতে বিশ্ববিদ্যালয়ের নিউ ইন্ট্যারন্যাশনাল বয়েজ হোস্টেলের কমন রুমে এই আয়োজন করা হয়।

সাংস্কৃতিক এই আড্ডাতে বসুন্ধরা শুভসংঘের সদস্যরা গান পরিবেশন, আবৃত্তি, জীবনের স্বপ্ন ও এগিয়ে চলার গল্প শোনায়। দূরদেশে বিদ্যার্জনের জন্য গিয়ে দেশের প্রতি মমত্ববোধ, স্মৃতিকাতরতা, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত হয় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের গান, আবৃত্তি ও বক্তৃতার মাধ্যমে। একই সাথে, বাংলাদেশী ভ্রাতৃত্ববোধ অধিকতর দৃঢ় করার মাধ্যমে দেশের বাইরে সবাই পরষ্পরের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে উপস্থিত শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘের ভারত শাখার সমন্বয়ক ও নিউ ইন্ট্যারন্যাশনাল বয়েজ হোস্টেলের স্টুডেন্ট কোঅর্ডিনেটর সুদীপ চন্দ্র হালদার, জয়শ্রী পাল, সুমাইয়া খাতুন, চন্দ্রিমা মন্ডল, অমিত সাহা, সুফল চন্দ্র, আমোর বিন আশরাফ, তোসিফ ইসলাম, মাসুম বিল্লা, অভিজিৎ পাল, অপু সাহা, প্রত্যাশা রায় চৌধুরী, রুমাইয়া খাতুন পূর্ণ, মৌমিতা সরকার, শিল্পা সরকার, ব্রতী রায়, প্রিয়জিত রায়, দূর্জয় সর্দার, বিদ্যুৎ তাঁতী, সেরন রায়, তিমির বিশ্বাস, মেহেদী হাসান রনি, ফারাবী ওরফে হাদী প্রমুখ।