হেয়ার গাঁথুনী শিল্প উদ্যােক্তা বরকত হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত

0
67

মো.নুর আলম, গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: আলীফ-মীম হেয়ার গাঁথুনী শিল্পের মালিক এবং তরুন শিল্প উদ্যোক্তা বরকত হোসেন (৩৫) আজ বৃহস্পতিবার সকালে এক সড়ক দুর্ঘনায় নিহত হয়েছেন। তার অকাল মুত্যুর খবর গোপালপুর উপজেলায় শোকের ছায়া নেমে সে। নিহত বরকতের বাড়ি উপজেলার ধোপাকাদি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে।

তার স্ত্রী মুনী বেগম জানান, খুব ভোরে বাড়িতে গাড়ি রেখে মোটর সাইকেল নিয়ে মধুপুর উপজেলার অরনখোলা ইউনিয়নে অবস্থিত দুটি কারখানা পরিদর্শনে বের হন। টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার কাকরাইদ বাসষ্ট্যান্ডে পৌঁছলে রিকসাভ্যানের সাথে ধাক্কায় উপুড় হয়ে রাস্তায় পড়ে যান। এতে মাথা থেতলে যায়।

মধুপুর উপজেলা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকাল তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন। আজ দুপুরে নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

গার্মেণ্টস কর্মী বরকত নিজ চেষ্টা ও অধ্যবসায়ে এলাকায় ১৬টি পরচুলা কারখানা স্থাপন করেন। এসব পরচুলায় বানানো ক্যাপ চীনে রফতানী হতো। কারখানায় আড়াই হাজার বিত্তহীন মহিলা এখানে কাজের সুযোগ পেয়েছেন। স্থানীয় সংসদ সদস্য ছোট মনির তরুন শিল্প উদ্যোক্তা বরকত আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন।