রামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ

0
82

পারভেজ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে ৮ম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভনে ও নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে একই বাড়ির ফুফাতো ভাই সজিবের বিরুদ্ধে। ধর্ষিতা রাজিয়া সুলতানা পলি(১৬) উপজেলার লামচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেনীর ছাত্রী ও আইয়েনগর মসজিদ বাড়ির, আবুল কালামের মেয়ে। এই বিষয়ে ২২-০৭-২০২০ ইং তারিখে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল,লক্ষ্মীপুরে ধর্ষিতার মা হোসনেয়ারা বেগম বাদী হয়ে সজিব ও রাকিবের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

স্থানীয় সুত্রে ও ধর্ষিতা পলি আক্তারের কাছ থেকে জানা যায় ,একই বাড়ির আঃ মজিদ এর ছেলে সজিব (১৮) এর সাথে বিদ্যালয়ে যাওয়া আসার সময় বিরক্ত ও প্রেমের প্রস্তাব সহ নানান কুপ্রস্তাব দেয়।এর বিস্তারিত ফোন গ্যালরিতে অসংখ্য ম্যাসেজ রয়েছে। পরবর্তীতে এসব বিষয় নিয়ে কয়েকবার সালিসি বৈঠক হলেও সজিব তার কার্যক্রম চালিয়ে যেতে থাকে।পলির পরিবার গরিব হওয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে গত ০৩ মাস পুর্ব থেকে বেশ কয়েকবার ধর্ষন করে আসছে সজিব। সর্বশেষ কিছুদিন পুর্বেও কোমল পানিয়র সাথে নেশাদ্রব্য মিশ্রিত করে অচেতন অবস্থায় ধর্ষন করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায় সে। ধর্ষিতার মা হোসনেয়ারা বেগম তাদের মেয়ের উপর এমন অমানবিক নির্যাতনের উপযুক্ত শাস্তি দাবি করেছেন।সেজন্য তিনি প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন।

ধর্ষক সজিবকে বাড়িতে পাওয়া যায়নি।তবে বিয়ের প্রলোভন দেখানোর কথা স্বিকার করলেও ধর্ষণের অভিযোগ অস্বিকার করেন সজিবের মা সাহিনুর বেগম ও বোন ফারিয়া আক্তার।
মামলা তদন্ত কর্মকর্তা লক্ষ্মীপুর ডিবির ওসি এহসামুল হক জানান,মামলাটি তদন্তাধিন রয়েছে।