ঈশ্বরদীতে দৈনিক বিজয় পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত অষ্টম বছরে পদার্পণ

0
195

মামুনুর রহমান,পাবনা: ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার জমকালো আয়োজনের মধ্য দিয়ে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ঈশ্বরদীতে উযাপন করা হলো। পত্রিকাটির ঈশ্বরদী প্রতিনিধি মুশফিকুর রহমানের আয়োজনে ও সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক যায়যায়দিন পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি খালেদ মাহমুদ সুজন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮ টায় দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকা অফিসে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংশন সম্পাদক ও চেয়ারম্যান ডিডিপি এস এম রাজা। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক ও জাগো নিউজের উপজেলা প্রতিনিধি শেখ মহসিন, সি আই ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তা আরএমবি ফিরোজ আহমেদ, পাবনা জজ কোর্টের আইনজীবী এ্যাডভোকেট তোরাব আলী সরকার ও ভোরের দর্পণ ঈশ্বরদী প্রতিনিধি সালাউদ্দিন আহমেদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মামুনুর রহমান, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি আশরাফুল আবেদিন, দৈনিক মাটির দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সুলতান আহমেদ বাবু, সাপ্তাহিক স্ব-কাল বাংলার স্টাফ রিপোর্ট উজ্জ্বল হোসেন প্রধান, সাপ্তাহিক সমকোণ পত্রিকার নির্বাহী সম্পাদক সিরাজুল ইসলাম রোহান, আজকের দর্পণ ঈশ্বরদী প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব, জাগ্রত সকাল সম্পাদক সবুজ দেওয়ান, দৈনিক সরেজমিন বার্তার ঈশ্বরদী প্রতিনিধি নাজমুল ইসলাম রকি, দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্ট সৌরভ কুমার দেবনাথ, আনন্দ বাজার পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি তুহিন হোসেন, সংবাদ ভূমির প্রতিনিধি মাহাফুজুর রহমান, মানবধিকার ও সংবাদকর্মী জাহিদুল ইসলাম নিক্কন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। সভায় বক্তারা দৈনিক বিজয় পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আলোচনা শেষে ৫ পাউন্ড ওজনের কেক কেটে দৈনিক বিজয় পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাওলানা মোঃ আনিসুর রহমান।