নেত্রকোণার পূর্বধলায় তারা ফাউন্ডেশনের উদ্যেগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

0
195

মো. কামরুজ্জামান, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে তারা ফাউন্ডেশনের উদ্যোগে ‘আনসার উদ্দিন তালুকদার বৃত্তি’ প্রদান করা হয়েছে।

পূর্বধলায় ৪২টি প্রতিষ্ঠানের ৪০২ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে আনসার উদ্দিন তালুকদার বৃত্তি প্রদান করা হয়।

শিশু কিশোরদের ভালো ভাবে লেখা পড়ায় উৎসাহিত করা এবং আলোকিত মানুষ গড়ার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে আজ পূর্বধলা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে “তারা ফাউন্ডেশন” এই বৃত্তি প্রদান অনুষ্ঠান আয়োজন করে।

তারা ফাউন্ডেশনের চেয়ারম্যান ড: নাদিয়া বিনতে আমিন এর সভাপতিত্বে মাসুম হাসান জামাল ও হাফসা ইসলাম মোহ এর সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন। তিনি বলেন বর্তমান সরকার শিক্ষা বিস্তারের লক্ষ্যে নিরলসভাবে কাজ করছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান লোকজন শিক্ষা বিস্তারে এগিয়ে আসলে ৪১ সালের আগেই স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ,পূর্বধলা থানার ওসি তদন্ত মাসুদ হাওলাদার, পূর্বধলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম মিয়া, মোবারক হোসেন ফকির, শিক্ষার্থী হিরন মিয়া ও মহুয়া জান্নাত খানসহ আরো অনেকে।