রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ

0
74

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ ২০২২/২৩ অর্থ বছরে রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন ও পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফাজ উদ্দিনের নেতৃত্বে পরিষদের সদস্য ও কর্মকর্তা কর্মচারীদের ঐকান্তিক প্রচেষ্টায় সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে, রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ জেলা পরিষদ ও এর কর্মকর্তা হিসাবে নির্বাচিত হয়েছেন ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্য্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ন কবীর এর কাছ থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে শ্রেষ্ঠ সম্মাননা পদক গ্রহণ করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফাজ উদ্দিন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় স্থানীয় সরকার বিভাগের পরিচালক (যুগ্ম সচিব) এনামুল হক, উপ পরিচালক শাহানা আক্তার জাহানসহ বিভাগীয় কমিশনারের কার্য্যালয়ের কর্মকর্তা ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়ার সাংবাদিক বৃন্দ ।

পদক প্রাপ্তিতে বাজশাহী বিভাগীয় কমিশনার ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক এবং সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা।