দিনাজপুর ৫ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থীর গণসংযোগ

0
963

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর ৫ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী মোঃ সোলায়মান সামি’র গণসংযোগ। বৃহস্পতিবার বিকেল ৩টায় দিনাজপুর ৫ আসনে ফুলবাড়ী পার্বতীপুর এর জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী মোঃ সোলায়মান সামি বড়পুকুরিয়া কয়লা খনি মোড়, বৈগ্রাম বাজার, বড়পুকুরিয়া বাজার, তালের তল (সুন্দরির মোড়) এলাকায় আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে গনসংযোগ শুরু করেন এবং তিনি বলেন, পল্লীবন্ধু এরশাদমুক্তি আন্দোলন দিয়ে শুরু করে এখন পর্যন্ত জাতীয় পার্টির রাজনীতি করছি।

ফুলবাড়ী ও পার্বতীপুরের গণমানুষের পক্ষে এবং উন্নয়ন সংস্কার করায় তার উদ্দেশ্য। সারা দেশে ব্যাপক উন্নয়ন হলেও ফুলবাড়ী ও পার্বতীপুরে চিত্র ভিন্ন এবং অনেক পিছিয়ে, ফুলবাড়ী ও পার্বতীপুরে অনেক রাস্তা কাঁচা, বেকার সমস্যা প্রকট, এখানে বড় কোন শিল্প কলকারখানা গড়ে ওঠেনি তাই নির্বাচিত হলে ফুলবাড়ী পার্বতীপুরের রাস্তা পাকা করবেন, বেকারদের কর্মস্থানের ব্যবস্থা করবেন এবং শিল্প কলকারখানা গড়ে তুলবেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান জননেতা জি.এম কাদের এর নেতৃত্বে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে এই এলাকার মানুষ জাতীয় পার্টি থেকে এমপি দেখতে চায়। বর্তমান জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোঃ সোলায়মান সামি সম্ভাব্য এমপি প্রার্থী ফুলবাড়ী-পার্বতীপুর এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।