বাগমারায় ছাত্রলীগের কর্মীসভা সফল করতে ভিন্নসাজ

0
605

বাগমারা প্রতিনিধিঃ বাগমারা উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করতে কাজ করে চলেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

ইঞ্জিনিয়ার এনামুল হক ২০০৮ সালে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে আওয়ামী লীগের পাশাপাশি সহযোগী সকল সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করেছেন। আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছে ছাত্রলীগ। দীর্ঘদিন কমিটি না থাকায় নেতৃত¦হীনতায় রয়েছে বাগমারা উপজেলা ছাত্রলীগ।

আগামী শনিবার (২৩ সেপ্টম্বর) ভবানীগঞ্জ নিউ মার্কেট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে উপজেলা ছাত্রলীগের স্মরণকালের বৃহৎ কর্মীসভা। কর্মীসভা সফল করতে এরই মধ্যে উপজেলা সদর ভবানীগঞ্জ সহ বিভিন্ন স্থানে গেইট নির্মাণ করা হয়েছে। সেই সাথে ব্যানার এবং বিলবোর্ড দেয়া হয়েছে গুরুত্বপূর্ণ স্থানে।

কর্মীসভা সফল করতে এরই মধ্যে উপজেলার প্রতিটি ইউনিয়ন, পৌরসভা এবং শিক্ষা প্রতিষ্ঠানে প্রস্তুতিমূলক সভা করেছে ছাত্রলীগ নেতৃবৃন্দ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করবে এই কর্মীসভা। আওয়ামী লীগের মতো ছাত্রলীগও ভোটের মাঠে কাজ করবে। দীর্ঘদিন থেকে ছাত্রলীগের কমিটি না হওয়ায় ধীরগতি আসে নেতৃত্বে। ছাত্রলীগের সেই নেতৃত্বকে আরো গঠনমূলক করতে কর্মীসভার আয়োজন করা হয়েছে।