বান্দরবানে এপিবিএনের অভিযানে দেশীয় মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

0
142

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:বান্দরবানে দেশীয় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) ২ এপিবিএন। এসময় তাদের কাছ থেকে ৫৭২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

আটকৃতরা হলো, চট্টগ্রামের আনোয়ারা থানার বাসিন্দা মোঃ লিটন (৩০), বান্দরবানের কুহালং ইউনিয়নের মো.রানা (২১) ও সুয়ালক ইউনিয়নের মংসাই (৩৫)।

সোমবার (১৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ছয়টায় সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি চোলাই মদসহ এই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

২ এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) জানায়, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান এর সার্বিক দিক নির্দেশনায়, ২ এপিবিএন, রিয়ার হেডকোয়াটার্স, মেঘলা, বান্দরবানের এসআই মোহাম্মদ আব্দুল কাইয়ুম, এএসআই নূর ইসলাম, এএসআই মো. নবীন মিয়া, এএসআই মোঃ রবিউল করিম সিকদার ও সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সুয়ালক ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাঝের পাড়া বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় একটি মিনি পিকআপ তল্লাশী করে ৫৭২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় দুই লক্ষ উনত্রিশ হাজার আটচল্লিশ টাকা। এসময় তল্লাশীকালে ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করে ২ এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) সদস্যরা।

২ এপিবিএন আরো জানায়, এই ঘটনায় মো. ইসমাঈল (৩০) নামে এক আসামী পলাতক রয়েছে এবং তাকে আটকে কাজ শুরু করছে এপিবিএন এর সদস্যরা।

২ এপিবিএন বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান জানান, আটক আসামীদের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হবে।