ফুলবাড়ীতে কিডনি রোগে আক্রান্ত আমিরুল ইসলাম বাঁচতে চায়

0
170

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত আতাউর রহমান এর পুত্র মোঃ আমিরুল ইলসাম বিপুল (৩৫) কিডনি রোগে আক্রান্ত হয়ে ধুকছে চিকিৎসার খরচ বহন করতে না পারায় বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। তথ্য নিয়ে জানা যায়, মোঃ আমিরুল ইসলাম বিপুল ভাই বোনদের মধ্যে ৩য়। তার বাবা প্রায় ৭ বছর আগে মারা যায়। অনেক কষ্টে এই পরিবারটি জীবন যাপন করে আসছে।

এরই মধ্যে গত ১ বছর আগে হঠাৎ করে তার পা ও মুখ চোঁখ ফুলে যায় এর পর বিভিন্ন জায়গায় চিকিৎসা করে তার সুস্থ্যতায় কোন লাভ না হওয়ায় পরবর্তীতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতাল এর ডা: মোঃ রেজওয়ানুল হক এর কাছে দীর্ঘদিন চিকিৎসা করার পর চিকিৎসক তার পরিক্ষানিরীক্ষা করে দেখেন তার দুটি কিডনি কাজ করছে না।

এতে তাকে ডায়ালাইসিস করার পরামর্শ দেন। সেই অনুপাতে বর্তমান এম আব্দুর রহিম হাসপাতালে কিডনি রোগ, ডায়ালাইসিস এবং কিডনি ট্রান্সপ্লান বিশেষজ্ঞদের কাছে চিকিৎসা করছেন। বর্তমান তার অবস্থা অত্যন্ত খারাপ ডায়ালাইসিস না করলে তার বাঁচার কোন পথ নাই। তবে উন্নত চিকিৎসা এবং তার কিডনি ট্রান্সপ্লান করতে পারলে হয়তো সে প্রাণে বাঁচতে পারবে। কিন্তু তার এই চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। দুটি কিডনি ট্রান্সপ্লান করতে প্রায় ২০ লক্ষ টাকা প্রয়োজন।

এত টাকা তার পক্ষে সংগ্রহ করা কঠিন হয়ে পড়েছে। তাই তার পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসার খরচ বহন করতে সাহায্যের আবেদন করেছে। সাহায্য পাঠানোর ঠিকানা: সোনালী ব্যাংক লিঃ ফুলবাড়ী শাখা হিসাব নম্বর-১৮২৩৪০১০২১৭৮০, বিকাশ নম্বর-০১৩৩১৯১৯১৫৪।