প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
213

গতকাল ২৪ জুন রোজ (শনিবার) ২০২৩ অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনে না প্রধান শিক্ষক না অধ্যক্ষ, শ্রেণিকক্ষ দখল করে থাকেন পরিবার নিয়ে শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। কে বা কারা আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য – উপাত্ব দিয়ে মনগড়া সংবাদ প্রকাশ করিয়েছেন সেটি সঠিক হয়। আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য উঠেপড়ে লেগেছে। তাই আমি প্রকাশিত সংবাদের আমি তীব্র নিন্দ্রা প্রতিবাদ জানাচ্ছি।

প্রকাশিত প্রতিবাদ লিপিতে তিনি বলেন, উত্তরা হাবিবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজ একটি সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। আমি এই কলেজের অধ্যক্ষ হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছি। একটি স্বার্থান্বেষী কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্য বেশ কিছু দিন ধরে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন ও মানসম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যে আমার পিছু লেগে আছে। তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এবং মিথ্যা ও অসত্য তথ্য দিয়ে এই প্রতিবেদনকে মনগড়া সংবাদ প্রকাশ করিয়েছে। তাই আমি অসত্য, মিথ্যা, কাল্পনিক, বিভ্রান্তিকর ও মনগড়া সংবাদ পরিবেশন করায় আমি ওই প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদ লিপিতে অধ্যক্ষ শাহিনুর মিয়া বলেন, আমি নওয়াব হাবীবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক নিয়োগ থেকে শুরু করে যে কোন ধরনের ব্যবসা প্রতিষ্ঠানের কোন ধরনের দুর্নীতির সাথে জড়িত নই। ইতিপূর্বে কখনো ছিলাম না। এছাড়া আমি কোন ধরনের অর্থ আত্নসাৎ করিনি এবং অত্র কলেজের পার্শিয়ালিটি সাথে জড়িত নই।

প্রতিবাদ লিপিতে তিনি আরো বলেন, কলেজের গভর্নিং বডি রেজুলেশন করে সুন্দর ভাবে অত্র কলেজটি পরিচালনা করা হতো। চাকরীর সুবাধে প্রতিষ্টানের কোন শিক্ষক ও কর্মচারীর বেতন আত্মসাৎ করিনি। আমি অবৈধ ভাবে নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ ও নই। বিগত ১৮ বছর আমি কোন শিক্ষক কিংবা শিক্ষিকাকে জিম্বি করি নাই এবং বেতন বন্ধের সাথে ও জড়িত নহে। তাই আমি ওই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিবেদক

অধ্যক্ষ
শাহিনুর মিয়া
তারিখ-২৫-০৬-২০২৩