যশোরের ঝিকরগাছার ভাইয়ের হাতে ভাই খুন

0
731

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছার পল্লীতে সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বিরোধের জেরে আপন চাচাতো ভাইয়ের গাছি দায়ের কোপে কামরুল ইসলাম আমিন(৫২)নামে এক ভূমি জরিপ কারী নিহত হয়েছে।

এ ঘটনায় আরো তিন জন মারাত্মক জখম হয়েছে। তাদেরকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শংকরপুর ইউনিয়নের ছোঠপোদাউলিয়া গ্রামে। নিহত কামরুল একই গ্রামের নুরুল হকের ছেলে।

জানাগেছে, উপজেলার ছোটপৌদাউলিয়া গ্রামের নুরুল হকের ছেলে কামরুল আমিনের সাথে তার চাচাতো ভাই ওসমান ও আলী হোসেনের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলে।

বৃহস্পতিবার(৭ সেপ্টেম্বর) সন্ধায় নিজের জমিতে সীমানা প্রাচীর নির্মান করার বিষয় নিয়ে তাদের সাথে কামরুলের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ওসমান ও আলী হোসেন বাড়ি থেকে দা নিয়ে এসে কামরুল আমিনকে এলোপাতাড়ি কোপাতে থাকলে তাকে বাঁচাতে ছুটে আসা ভাইপো আতাউর রহমান,ভাবি আনোয়ারা ও ছোট ভাইয়ের স্ত্রী পারভিনকে ও কুপিয়ে জখম করে তারা পালিয়ে যায়।

এসময় নিহত কামরুলের ভাইপো আতাউর রহমান,ভাবি আনোয়ারা ও ছোট ভাইয়ের স্ত্রী পারভিন মারাত্মক ভাবে আহত হয়। এদের মধ্যে আতাউর ও আনেয়ারার অবস্থা আশংকাজনক।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স এ পাঠানে তাদের অবস্থা অবনতি হলে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কামরুল মারা যায়।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,জমিজায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জেরে একজন খুন হয়েছে। আরো তিন জন মারাত্মক জখম হয়েছে। ঘটনাস্থলে পুলিশের টিম পৌছেছে। খুনিদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।