ঘোড়াঘাটে ছুরির মুখে জিম্মি করে ১৫ লক্ষ টাকা লুট

0
128
 দিনাজপুরের ঘোড়াঘাটে টাকা লুটের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করছেন ঘোড়াঘাট থানার ওসি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধুকে ছুরির মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ১৫ লক্ষ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী মুদি দোকানদার আব্দুর রাজ্জাক (৩৬) বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে থানায় একটি এজাহার দায়ের করেছেন।

বায়নাকৃত জমির দলিল করতে গরু বিক্রি করে, এনজিও থেকে লোন নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের টাকা সহ মোট ১৫ লক্ষ টাকা বাড়িতে রেখেছিলেন মুদি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক।

ঘটনার সময় আব্দুর রাজ্জাক ও তার ৮ বছরের শিশু সন্তান তামিম পৌর এলাকার ওসমানপুর বাজারে দোকানে ছিল। বাড়িতে তার স্ত্রী একাই ছিল। সোমবার রাত ৮ টার দিকে ঘোড়াঘাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের লালমাটি শ্যামপুর এলাকায় এ লুটের ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহবধু আব্দুর রাজ্জাকের স্ত্রী দোলেনা বেগম (৩৮) জানান, পূর্ব থেকেই ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা বাড়ির খোলা দরজা দিয়ে বাড়ির মধ্যে প্রবেশ করেন। এদের মধ্যে একজন আমার মুখ চেপে ধরে ঘরের মধ্যে নিয়ে যায়।

অন্যরা আমার ব্যবহৃত ওড়না দিয়ে হাত-পা বেঁধে ছুরি দিয়ে ভয় দেখিয়ে ঘরের ড্রয়ারে রাখা জমি কেনার ১৫ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় আমি ৪ জন কালো পোষাকধারী অপরিচিতি ব্যক্তিকে দেখেছিলাম।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান বলেন, এ খবর শোনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের হয়েছে। যা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।