দেশজুড়ে

হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ‘মোংলার’ সাবেক জেলা ছাত্রদল নেতা মৃত্যুঃ

  • 111
    Shares

মোঃসোহেল,মোংলাঃ মোংলার সাবেক জেলা ছাত্রদল নেতা সি এম হাসান বুধবার রাতে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু বরন করেন। ইন্না লিল্লাহে ওয়া—–রাজিউন। আমরাতো আল্লহর, একদিন তারই কাছে ফিড়ে যাবে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকার মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তার হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেই।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। বুধবার বিকাল আছর বাদ মোংলা বি এল এস জামে মসজিদে জানাজা শেষে পৌর কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। সি এম হাসান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বাগেরহাট জেলা শাখার সাবেক সহ সভাপতি ছিলেন।

রাজনৈতিক জীবনে বিএনপির দলীয় আন্দোলনেও সে সর্বক্ষনিক সক্রিয় ছিলেন। তার মৃত্যুতে মোংলার ছাত্রদল ও বিএনপি নেতা কর্মিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। বুধবার ঢাকা থেকে তার মরদেহ দুপুর ১ টায় মোংলা বাস ষ্ট্যান্ডে পৌছালে হাজারো ছাত্রদল ও বিএনপি নেতা কর্মিরা সেখানে ভিড় জমায়।

মোংলা পৌর বিএনপির সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী সি এম হাসানের মরদেহ আসা থেকে শুরু করে দাফন সম্পুর্ন পর্যন্ত সেখানে উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্রদল নেতা সি এম হাসানের মৃত্যুর সংবাদে সোস্যাল মিডিয়ার মাধ্যমে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলহাজ্ব ড. শেখ ফরিদুল ইসলাম সহ বিভিন্ন নেতাকর্মি ও তার অনুসারিরা শোক বৃবিতি প্রদান করেন।

তার মৃত্যুতে বাগেরহাট জেলা বিএনপি ও মোংলা বিএনপির সকল নেতাকর্মিরা শোক শন্তাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


  • 111
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button