রাঙ্গাবালীতে চেয়ারম্যান স্মরনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
83

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এবিএম আব্দুল মান্নান স্মরনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ছোট বাইশদিয়া ইউনিয়নের গহীনখালী বাজার সংলগ্ন ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র প্রাঙ্গণে ছোট বাইশদিয়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা যায় এবিএম আব্দুল মান্নান গত শুক্রবার বিকেলে বার্ধক্য জনিত কারণে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। তিনি ছোট বাইশদিয়া ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে তিনতিনবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দীর্ঘদিন ছোট বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন ।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, পুত্র ও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মাহমুদ হাসান, ছোট বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিবলী, সাবেক সাধারণ সম্পাদক ফকিউ উদ্দিন হাওলাদার, প্যানেল চেয়ারম্যান কামাল পাশা, এছাড়াও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, ইউপি সদস্য বৃন্দ এবং মাদ্রাসা শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।