জাতীয় শোক দিবস উপলক্ষে এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড এ বিশেষ আলোচনা সভা ও দোয়া

0
262

ঢাকা,৩০ আগস্ট২০২৩,বুধবার জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছিল এসেনসিয়াল ড্রাগস শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (বি-২১৩৭)সিবিএ  আজ বিকেলে ৩৯৫-৩৯৭,তেজগাঁও শি/এ, প্রধান কারযালয়ের অফিস ক্যান্টিনে।

 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন অধ্যাপক ডা. এহসানুল কবির( জগলুল), ব্যবস্হাপনা পরিচালক,এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড,বিশেষ অতিথি ছিলেন সত্যজিত দাশ,পরিচালক, উৎপাদন,খুরশিদ আলম,পরিচালক অর্থ বিভাগ, (চলতি দায়িত্ব), এস এম আহসান,জি এম প্রশাসন (চলতি দায়িত্ব), সহ বিভিন্ন বিভাগীয় ও শাখা প্রধানগণ উপস্হিত ছিলেন।

 

প্রধান অতিথি বঙ্গ বন্ধুর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।যা বিশ্ব রাজনীতি বিদদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। বঙ্গবন্ধু কীভাবে শেখ মুজিবুর রহমান থেকে বঙ্গবন্ধু হলেন  শিরোনামে আলোচনা করেন মুহাম্মদ রবিউল আলম,কাযকরী সভাপতি,-সিবিএ,এম এম নুর আলম,সহ সভাপতি,সিবিএ।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাজী ওবায়দুর রহমান,সভাপতি,সিবিএ,বি-২১৩৭, আলমগীর হোসেন সরদার,সাধারণ সম্পাদক, সিবিএ (বি-২১৩৭) এর সঞ্চালনায় বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গ সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মামুনুর রশিদ,যুগ্ম সাধারণ সম্পাদক,শেখ কামরুজ্জামান,সহ সাধারণ সম্পাদক,আব্বাস আলী,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,মো.সোহেল রানা,দপ্তর সম্পাদক,সিবিএ বি -২১৩৭ সবশেষে যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর  পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বঙ্গ বন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।