মুন্সীগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

0
375

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজংয়ে এক মাদরাসা ছাত্রকে (১৩) বলাৎকারের অভিযোগে বেলায়েত হোসেন নামে এক শিক্ষককে আটক করেছে লৌহজং থানা পুলিশ। সোমবার (২৮ আগষ্ট) দুপুরে অভিযুক্ত শিক্ষককে আদালতে হাজির করলে মুন্সীগঞ্জ আমলী আদালত-৬ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জশিতা ইসলাম আসামিকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

তথ্য সুত্রে জানা যায়, লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের দারুল উলুম সিংহের হাটি কওমি মাদরাসার শিক্ষক বেলায়েত হোসেন দীর্ঘদিন ধরে ছাত্রটিকে বলাৎকার করে আসছিলো। গত রমজানে ভর্তি হওয়ার পর হতে ওই শিক্ষক শিশুটির পাশেই রাতে ঘুমাত। এই সুযোগে শিক্ষক প্রায় রাতেই তাকে বলাৎকার করত। গত ১৩ আগস্ট ওই শিক্ষক তাকে আবারও বলাৎকার করার চেষ্টা করে।

এ সময় সে বাধা দিলে শিক্ষক বঁটি দিয়ে তাকে গলা কাটার ভয় দেখিয়ে বলাৎকার করে। পরের দিন সে বাড়ি চলে এলে ওই শিক্ষক তাকে বাড়ি থেকে আবারও মাদরাসায় নিয়ে যায় এবং ঘটনা কাউকে বলেছে কি না জানতে চায়। অন্য ছাত্রদের সামনে বাজে মন্তব্য করে। এরপর পরীক্ষা শেষে মাদরাসা বন্ধের কারণে গত বৃহস্পতিবার সে বাড়ি চলে আসে।

গত রবিবার সন্ধ্যায় শিক্ষক নিজেই ছাত্রের দক্ষিণ মশদগাঁও গ্রামের বাড়িতে চলে আসে তাকে মাদরাসায় নিয়ে যাওয়ার জন্য। এ সময় ওই ছাত্র যেতে না চাইলে শিক্ষক তাকে জোর করে নিয়ে যেতে চায়। পরে ছাত্র বিষয়টি তার বোনকে জানায়। এ সময় বোনের ডাকে আশপাশের লোকজন জড়ো হয়ে শিক্ষক বেলায়েত হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে লৌহজং থানার পুলিশ এসে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে লৌহজং থানার ইনচার্জ খন্দকার ঈমাম হোসেন জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় বলাৎকারের মামলা নেওয়া হয়েছে।