চাঁপাইনবাবগঞ্জে ১২৮ বোতল ফেন্সিডিল মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
265

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পারকানসাট গ্রামের বঙ্গবন্ধু লাইভ ম্যাংগো মিউজিয়ামের মেইন গেটের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ১২৮ বোতল ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামী হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সল্লাআমারুক গ্রামের মৃত ইব্রাহিম আলী ও মৃত ফুলজাহানের ছেলে মোঃ সোহাগ আলী (২০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে আজ (২৬ আগষ্ট) শনিবার সকালে জানায় সিপিসি-১চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল গতকাল (২৫ আগস্ট) শুক্রবার রাত ৯টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পারকানসাট গ্রামের বঙ্গবন্ধু লাইভ ম্যাংগো মিউজিয়ামের মেইন গেটের সামনে পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২৮ (একশত আটাশ)ফেন্সিডিল বোতল সহ আসামী মোঃ সোহাগ আলী (২০) পিতা-মৃত ইব্রাহিম আলী, মাতা-মৃত ফুলজাহান,সাং-সল্লাআমারুক, থানা ও জেলা চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

আটককৃত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী তার্তক্ষনিক জীজ্ঞাসাবাদে এ কথা শিকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।