লক্ষ্মীপুর জেলা এবং রামগঞ্জ বাসী সহ দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা

0
127

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে লক্ষ্মীপুর জেলা এবং রামগঞ্জ বাসী সহ দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আমার খবর বিডি ডটকম এর সম্পাদক মো: পারভেজ হোসাইন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। বর্তমান মহামারী করোনা ভাইরাসে পুরো বিশ্ব স্তব্ধ হয়ে আছে, এই মহামারী থেকে বাঁচার জন্য মহান রব্বী কারীমের কাছে অন্তরের অন্তস্থল থেকে প্রার্থনা জানাই। তিনি বলেন, সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল।সবাইকে ঈদ মোবারক। আমি সবার কল্যাণ ও সুস্বাস্হ্য কামনা করি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। আবারও সবাইকে ঈদ মোবারক।