দেশের উন্নয়নকে ধরে রাখতে পুনরায় আবারো নৌকায় ভোট দিতে হবে: আ.খালেক

0
161

সুমন,মোংলা(বাগেরহাট)সংবাদদাতাঃ স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (২৩আগষ্ট) বিকালে উপজেলা বুড়িরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের আয়োজনে দিগরাজ বাজারে অনুষ্ঠিত হয়।

বুড়িরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু শ্যামল কুমার দেওয়ানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু অর্ধেন্দু শেখর বিশ্বাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি মেয়র জনাব আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পৃথিবী সৃষ্টির পর থেকে ১৯৭১ সালে স্বাধীনতা অর্জন পর্যন্ত বাংলাদেশের মানুষ কখনোই স্বাধীন ছিলো না। তারা বাংলায় কথা বললেও তাদের নিজেদের স্বাধীন কোনো ভূখন্ড ছিলো না। ভাষাভিত্তিক জাতীয়তাবাদ আন্দোলনের মাধ্যমেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বিভিন্ন ধাপে ধাপে, দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে। সেই স্বাধীনতার অর্জনকে ধ্বংস করতেই ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাকে নির্মম ভাবে হত্যা করা হয়। কিন্তু দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের সেই ইচ্ছা পূরণ হয়নি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য। তার নেতৃত্বে এদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হয়ে এগিয়ে চলছে। তাই আপনাদের প্রতি অনুরোধ আপনারা যার যার স্থান থেকে সৎ ও নিষ্ঠার সাথে দেশের উন্নয়নে কাজ করে যাবেন,পরিশেষে উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় দোয়া চান।

আলোচনা শেষে ১৫ আগষ্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। পরে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-মোংলা উপজেলা আওয়ামিলীগের সভাপতি বাবু সুনীল কুমার বিশ্বাস,মোংলা উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা উপজেলা পরিষদের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু নিখিল চন্দ্র রায়,মোংলা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মো:ইব্রাহিম হোসেন,মোংলা পোর্ট পৌরসভার মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব আ.রহমান,মোংলা উপজেলা আওয়ামীলীগ ও বুড়িরডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবু উদয় শংকর বিশ্বাস,মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যান বাবু উৎপল কুমার মন্ডল,চাঁদপাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোল্লা মোঃ তারিকুল ইসলাম,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মো:ইসরাফিল শেখ সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।