বিএনপি হলো রাজাকার, রাজাকারের দল : হানিফ

0
161

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, টেক ব্যাক বাংলাদেশে বলে আপনারা কোথায় নিয়ে যেতে চান? বিএনপি হলো রাজাকার, রাজাকারের দল। তাই বিএনপি আবার টেক ব্যাকে নিয়ে যেতে চায়।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ের সামনে ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি। সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

মাহবুব উল আলম হানিফ বলেন, জঙ্গিদের গ্রেপ্তার করায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ব্যথিত হয়েছেন। কারণ, তাদের আমলেই জঙ্গির সৃষ্টি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার বাংলাদেশকে একটি জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। দেশব্যাপী সিরিজ বোমা হামলা তার প্রমাণ। জঙ্গি তাদের সৃষ্টি। বিএনপি দেশে গুম-খুন নির্যাতন শুরু করেছিল। টেক ব্যাক বাংলাদেশের মাধ্যমে তারা আবার দেশকে সেই ধারায় নিয়ে যেতে চায়। সেটি হতে দেওয়া হবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখার প্রত্যয় জানিয়ে তিনি বলেন, বাংলাদেশকে আর পেছনের দিকে, জঙ্গিবাদী চক্রে নিয়ে যেতে দেওয়া হবে না। বিএনপি-জামায়াতকে প্রতিহত করেই আমরা গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখব।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও মির্জা আজম প্রমুখ।