পোরশায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার মাহফিল

0
54

ইসমাইল হোসেন পোরসা (নওগাঁ) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের শহীদদের স্মরণে বর্ষা উপজেলার গাংগুরিয়া কেজি স্কুল মাঠে এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ১৭ই অগাস্ট ২০২৩ সকাল ১০ ঘটিকায় পোরশা উপজেলার গাংগুরিয়া ইউনিয়নের গাংগুরিয়া কেজি স্কুল মাঠে ১৯৭৫ সালের ১৫ই আগস্টে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক এদেশের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শহীদে পোরশাবাসী শোকাহত হয়ে আওয়ামী লীগের নওগাঁ জেলা সাধারণ সম্পাদক পোরশা নেয়ামতপুর সাপাহারের অভিভাবক রূপকার জনগণের একমাত্র আশ্রয়স্থল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব মন্ত্রী খাদ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির নির্দেশক্রমে এ আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাধন চন্দ্র মজুমদার বলেন এলাকার সর্বস্তরের উন্নয়ন একমাত্র আওয়ামী লীগ সরকারের এই অবদান এমন কোন স্তর নাই যে যেখানে আওয়ামী লীগের উন্নয়ন এসে পাওয়া যায় নাই। আর এরই ধারাবাহিকতায় বজায় রাখতে আগামীতে আবারো আপনাদের আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে এ বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে সকলের কাছে ভোট চাইলেন তিনি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এ বাংলাদেশ নামটি হইত না। এই বরেন্দ্রভূমিতে সারা বছরে একটি ফসল হয়তো ধান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে আজ এই বরেন্দ্রভূমিতে ধান আম মালটা পেয়ারা লেবু সহ বিভিন্ন ফসল সারা বছর উৎপাদন হয়।

তিনি আরো বলেন,আজকের এই ১৭ আগস্ট আমাদের কাছে একটা বেদনাদায়ক বিএনপি সরকার ক্ষমতা থাকাকালে সন্ত্রাসীরা একযোগে প্রত্যেকটা জেলার আদালতে সিরিজ বোমা হামলা করেছিল। আপনাদের সত্যিই সঞ্চয় করে এসব সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে এজন্য আপনাদের সবাইকে প্রস্তুত থাকতে হবে।

হারুনার রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা সহ অন্যান্য নেতৃবৃন্দ।