হাসপাতালে ভর্তি অভিনেত্রী জেরিন খান

0
125

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেরিন খান। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তিনি ভর্তি হয়েছেন। আর হাসপাতালের জীবনযাপন সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শেয়ার করেছেন। তবে বর্তমানে অবস্থা স্থিতিশীল তার।

ইনস্ট্রাগ্রাম স্টোরিতে হাতের একটি ছবি শেয়ার করেছেন জেরিন খান। সেখানে হাতে স্যালাইনের চ্যানেল দেখা যাচ্ছে। যেটি দিয়ে শরীরে প্রয়োজনীয় ওষুধ পৌঁছাচ্ছে। ছবিটি স্টোরিতে পোস্ট করে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘লাইফ আপডেট’।

মুম্বাইয়ে ডেঙ্গুর প্রকোপ বেড়েই চলছে। স্বাস্থ্য দপ্তর থেকে জানানো হয়েছে, চলতি মাসের প্রথম সপ্তাহের মধ্যে প্রায় ১৫৭ জন মুম্বাইবাসী ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। গত ১৩ আগস্ট সেই সংখ্যা বেড়ে ৩১৭-তে দাঁড়িয়েছে।

এদিকে কিছুদিন আগেই ‘বিগ বস ওটিটি-২’ এর প্রতিযোগী অভিষেক মলহান ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে।

প্রসঙ্গত, জেরিন খান ২০১০ সালে ‘বীর’ সিনেমার মাধ্যমে অভিষেক করেন বলিউডে। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সালমান খান। এরপর ‘রেডি’ সিনেমায় সালমানের সঙ্গে ‘ক্যারেকটার ঢিলা’ নামের আইটেম গানেও দেখা গিয়েছিল তাকে। পরবর্তীতে ‘হাউজফুল-২’, ‘হেট স্টোরি-৩’, ‘১৯২১’ এর মতো সিনেমায় দেখা গেছে তাকে। পাশাপাশি তামিল, তেলেগু ও পাঞ্জাবি সিনেমায়ও কাজ করেছেন। সূত্র: আনন্দবাজার