ঘূর্ণিঝড়ে উড়ে গেছে কাপড়, কটাক্ষ ফারিয়াকে

0
94

কাল সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। কোন হ্রদের ধারে রৌদ্রস্নান করছেন তিনি। শরীরে একটুকরো কালো রঙের অন্তর্বাস। এই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করতেই নেটিজেনরা তীব্র সমালোচনায় বিঁধতে থাকেন অভিনেত্রীকে। তবে নুসরাত ফারিয়া এ বিষয়ে একেবারে নির্বিকার। কোনো সমালোচনার জবাব দেননি।

একজন লিখেছেন, প্রবল ঘূর্ণিঝড়ে উনার সব জামা কাপড় উড়ে গেছে। সহৃদয়বান ব্যক্তিরা এগিয়ে আসুন এবং উনাকে জামা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

আরেকজন লিখেছেন, রেমাল তান্ডব, তাড়াতাড়ি আশ্রয় কেন্দ্রে নেওয়া হোক। আরেকজন নুসরাত ফারিয়াকে ব্লক করে দিয়েছেন। লিখেছেন, আমরা এদের কেন ফলো করি আল্লাহ মাফ করুক। অশ্লীলতার কোনও জায়গা নেই একেবারে ব্লক।

এক নেটিজেন সেলিব্রেটির সংজ্ঞা দিয়ে লিখেছেন, মিডিয়ার জগৎ এমন একটা জগৎ যেখানে যার কাপড় যত ছোট সে ততো বড় সেলিব্রিটি।

কেউ কেউ আবার মনে করেন নুসরাত ফারিয়ার যে গ্ল্যামার রয়েছে তার কদর এদেশে নেই। তার জায়গা বলিউডে হওয়া উচিত। বিষয়টি নিয়ে একজনের অভিমত, এদেশের নায়িকা হওয়ার মতো ফিগার শুধু তোমার আছে। বলিউডে তোমাকে দেখলে অবাক হবো না। শুভকামনা ফারিয়া।

বর্তমানে ব্যস্ত রয়েছেন ভ্যাকেশন মুডে। কয়েকদিন আগেই ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের গুডউইল অ্যাম্বাসেডর হয়েছেন ফারিয়া। এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি।

নুসরাত ফারিয়াকে সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।