ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস পালিত

0
70
দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অফিসের পক্ষ থেকে খামারীদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, পুরুস্কার বিতরণ ও যুব উন্নয়নের চেক বিতরণসহ নানা কর্মসূর্চীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত ও এসিল্যান্ড মোঃ মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকারের স ালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা।

আরও বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান, ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ বিপ্লব কুমার দে, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ রেজাউল করিম, উপজেলা যুব উন্নয়ন অফিসার আবু হানিফ, শিক্ষক মনোরঞ্জন মহন্ত প্রমুখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, ইউপি চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষার্থীসহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে রচনা, চিত্রাঙ্কন, হামনাদ, কবিতা আবৃতি ও আমার চোঁখে বঙ্গবন্ধু ১ মিনিটের ভিডিও প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণসহ উপজেলা যুব উন্নয়ন অফিসে পক্ষ থেকে খামারীদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়।