মুক্তিপন না পেয়ে দোকান কর্মচারীকে আহত অবস্থায় ফেলে গেল ছিনতাইকারীরা

0
132

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার হাঁসাড়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সার্ভিস লেন থেকে সোহেল শেখ (৪৫) নামে এক দোকান কর্মচারীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ১০ টার দিকে তাকে উদ্ধার করেন স্থানীয়রা। এ সময় সোহের জানায়, মুক্তিপন না পেয়ে ছিনতাইকারীরা তাকে মারধর করে মাইক্রোবাস থেকে ফেলে গেছে।

সোহেল শেখের স্বজনরা জানায়, রাত ৯ টার দিকে সোহেল শেখ ঢাকার যাত্রাবাড়ী থেকে শ্রীনগর আসার যাত্রীবাহী বাস না পেয়ে একটি মাইক্রোবাসে উঠে। ধলেশ্বরী টোলপ্লাজা পার হলে মাইক্রোবাসের ৪-৫ জন মিলে তাকে জিম্মী করে ফেলে। পরে মাইক্রোবাসটি কেসি রোড এলাকায় আসলে চক্রের সদস্যরা তাকে মারধর করে মোবাইল ফোন ও নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তার বাড়িতে ফোন দিয়ে মুক্তিপন দাবী করে।

মুক্তিপনের আশায় চক্রটি মাইক্রোবাস নিয়ে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেন দিয়ে ষোলঘর ও শ্রীনগর এলাকা দিয়ে ঘুরতে থাকে ও মুক্তিপনে টাকা আদায়ে মারধর করতে থাকে। এ সময় চক্রটির সদস্যদের আঘাতে সোহেল শেখের পা কেটে যায়। রাত সাড়ে ১০ টার দিকে সোহেল শেখের অবস্থা গুরুতর দেখে এক্সপ্রেসওয়ের হাঁসাড়া পাশ্চিম দিকের সার্ভিস লেনে সোহেলকে ফেলে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, তার পায়ে বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, বিষয়টি তিনি জানতেন না। হাসপাতালে পুলিশের টিম পাঠানো হচ্ছে।