কালীগঞ্জে কৃতি শিক্ষার্থী ও অভিভাবকদের সংবর্ধনা প্রদান

0
108

নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে সিকায়েডের পক্ষ থেকে এসএসসি ২০২৩ সালের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (১১ আগষ্ট) বিকাল ৪ টায় উপজেলার ছোট শিমলা গ্রামের সিকায়েড কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় সিকায়েডের সহ সভাপতি শরিফুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা বেশি বেশি উৎসাহ পায় এবং আরও উদ্যমী হয়ে ওঠে। শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতাকে আরও বেগবান করতে আমাদের আজকের আয়োজন। তিনি বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের মেধা মননে যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে।

সাধারন সম্পাদক সেলিম রেজার সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতেরর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এতে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন সাবেক মেম্বার আহসান হাবিব পিন্টু। এছাড়াও উপস্থিত ছিলেন,, নাজির উদ্দিন, হাসান বিশ্বাস এবং সংবর্ধিত শিক্ষার্থীদের অভিভাবকগন।

সিকায়েডের পক্ষ থেকে বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ,তরিকুল ইসলাম,সুজন হোসেন। কৃতি শিক্ষার্থীদের পক্ষে রিয়াজ, পলি,সুমাইয়া ও রত্না কুমারী । অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করে সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করারা হয়।