দেশজুড়ে

বীরগঞ্জে জনগণকে সচেতন করতে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী


বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি : করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় স্থানীয় প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ কঠোর নজরদারিতে রয়েছে। মাইকিং করে জরুরি কাজ ছাড়া বাড়ি বাইরে না যাওয়ার জন্য আহবান জানাচ্ছন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জরুরি কাজে যারা বাইরে বের হচ্ছেন তাদের মাস্ক ব্যবহার করে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলতে বলা হচ্ছে। নিজের এবং পরিবার তথা সমাজের স্বার্থে সবাইকে নিরাপদে থাকা আহবান জানান প্রশাসন।

উপজেলায় প্রতিদিন সেনা সদস্য ও বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মতিন প্রধানের নেতৃবৃন্দে পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা অব্যাহত রেখেছেন। মাঝে মাঝে করোনা সংক্রমণ ঠোকানোর কৌশল পরিবর্তনে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হচ্ছে চেকপোস্ট।

আবার উপজেলা হাটবাজারের বিভিন্ন স্থানে উপজেলা প্রশাসন ও পুলিশের টহল জোড়দার করে জনসাধারণের অহেতুক ঘোরাফেরা ও নির্দিষ্ট সময় পার হওয়ার পর দোকান খোলার অপরাধ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হচ্ছে। করোনার উপসর্গ বাড়ি ও হোম কোয়ারেন্টাইনে থাকা বাড়িগুলোও পরিদর্শন করছেন উপজেলা প্রশাসন ও পুলিশ সদস্যরা। উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন ১২ মে মঙ্গলবার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাহাটে অভিযান চালিয়ে ১১ অবৈধ দোকানপাট উছোদ করেন। এসময় গ্রাম পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা নেন তিনি।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button