শ্রীনগরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ

0
198

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শ্রীনগর সরকারি কলেজ অডিটরিয়ামে বিক্রমপুর ব্লাড ব্যাংক এর আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুন্সীগঞ্জ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবীর।

বিক্রমপুর ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি সিজু সরকার শুভ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য সুব্রত সরকার, সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আমজাদ হোসেন আলমাছ, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা লাভলু, রতন শেখ, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম লিমন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন পলাশ, সহ-সভাপতি সাদ্দাম হোসেন নিরব, মাহবুব আলম ডিউ। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শেখ মাহাবুব রহমান বিক্রমপুর ব্লাড ব্যাংকের সদস্য মাইনুল ইসলাম, মো. জীবন, আল তৌহিদ প্রীতমসহ অন্যান্য সদস্য বৃন্দ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিক্রমপুর ব্লাড ব্যাংকের ১ বছর পূর্তি উপলক্ষে এই কর্মসূচির আয়োজন করা হয়। সংগঠনটির পক্ষ থেকে জনসাধারণের মাঝে বিভিন্ন গাছের চারা বিতরণ করা হয় এবং আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।