ঈশ্বরদীতে ট্রেন থেকে তেল চুরি করে বিক্রির সময় গ্রেফতার ২

0
276

মামুনুর রহমান, ঈশ্বরদী পাবনা: ঈশ্বরদী থেকে রাজশাহী হয়ে রহনপুরের মধ্যে চলাচলকারী আন্তঃনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় তেলসহ হাতেনাতে আটক হয়েছে রেলকর্মচারীসহ দু‘জন।

রবিবার রাতে রহনপুরপুরথেকে রাজশাহী হয়ে ট্রেনটি ঈশ্বরদী আসার পথে আজিমনগর স্টেশন থেকে তাদের আটক করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার সদস্যরা। আটককৃতরা হলো আন্তঃনগর ঈশ্বরদী কমিউটার এক্সপ্রেসট্রেনের পাওয়ারকার ড্রাইভার (ইলেকট্রিক ফিটার)হেলাল উদ্দিন ও নাটোরের গোপলপুর এলাকার মৃত আকিমুদ্দিনের ছেলে রোকনুজ্জামান রোকন। রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) জি শাখার এসআই সরফরাজ, রাজশাহী গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক উজ্জল আলী জানান রেলে তেল ভর্তি ৬ বোতল পাওয়ার কার থেকে রোকনের কাছে বিক্রির সময় হাতে নাতে তাদের আটক করা হয়।

এসময় ৯ জার ভর্তি ৪৫ লিটার ডিজেলসহ তাদের ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কারাগারে নিয়ে আসা হয়। নিরাপত্তা বাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন বলেন, রহনপুর থেকে ছেড়ে আসা ঈশ্বরদীগামী আন্তঃনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনে পাওয়ারকার থেকে তেল চুরি করে বিক্রির সময় রেলওয়ে পাওয়ার কারের ড্রাইভারসহ ক্রেতাকে হাতেনাতে আটক করেছে গোয়েন্দা শাখার একটি দল। আসামীদের নিজস্ব হাজতখানায় তাদের নামে মামলা দিয়ে রেলওয়ে জিআরপি থানায় সোপর্দ করা হয়েছে।