কুয়াকাটা হোটেল-মোটেল এমপ্লয়িজ এসোসিয়েশন-এর আত্মপ্রকাশ, সভাপতি ইব্রাহিম, সম্পাদক জুয়েল

0
107

মাইনুদ্দিন আল আতিক, পটুয়াখালী: পটুয়াখালীর সাগরকন্যা কুয়াকাটার সকল‌ হোটেল-মোটেল ম্যানেজারদের সংগঠন “কুয়াকাটা হোটেল-মোটেল এমপ্লয়িজ এসোসিয়েশন” -এর আত্মপ্রকাশ হয়েছে।

শুক্রবার (৪ আগস্ট) সংগঠনের সমন্বয়ক মোঃ সৈয়দ ফিরোজ-এর সভাপতিত্বে “কুয়াকাটা হোটেল-মোটেল এমপ্লয়িজ এসোসিয়েশন” -এর অধিকাংশ সদস্যদের উপস্থিতিতে মৌখিক মতামত ও রেজুলেশন বইতে স্বাক্ষরের ভিত্তিতে ইব্রাহিম ওয়াহিদকে সভাপতি, জুয়েল ফরাজীকে সাধারণ সম্পাদক, নজরুল ইসলাম সজিবকে সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ রিপন সাব্বিরকে নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির নব-নির্বাচিত সভাপতি ইব্রাহিম ওয়াহিদ বলেন, ‘কুয়াকাটায় পর্যটকদের সেবার মান বাড়াতে এবং কুয়াকাটার সকল হোটেল-মোটেলে কর্মরত এমপ্লয়িজ কিভাবে আরো কর্মদক্ষ গড়ে তোলা যায় সে সকল বিষয় নিয়েই আমরা কাজ করবো, ইনশাআল্লাহ।’

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক জুয়েল ফরাজী বলেন, ‘আমরা সর্বদা পর্যটকদের সেবায় কাজ করছি, সেবার মান বৃদ্ধি করতেই আমাদের এ সংগঠনটি করা হয়েছে। আশা করছি আগের চেয়ে আরো বেশি সেবা দিতে পারবো। তাই আমার উপর অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালনের জন্য সকলের কাছে দোয়া চাই।