চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
143

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর সোবহান উচ্চ বিদ্যালয়ের মাঠের পূর্ব দিকে টিনশেড বিল্ডিং এর বারান্দা থেকে ৫৮০ পিস ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামের শরিফ ও রাশেদা বেগমের ছেলে মো সুইট আলী (৩০) এবং উজিরপুর চামাপাড়া গ্রামের মৃত পিয়ারুল ইসলাম ও মৃত সুফিয়া বেগমের ছেলে মোঃ মামুন আলী (২১)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১লা আগষ্ট ২০২৩ তারিখ বিকেল সাড়ে ৫ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৮০ (পাঁচশত আশি) পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী মোঃ সুইট আলী (৩০), পিতা- শরিফ, মাতা- মোছাঃ রাশেদা বেগম,গ্রাম-বাবুপুর, ও মোঃ মামুন আলী (২১), পিতা- মৃত পিয়ারুল ইসলাম, মাতাঃ মৃত সুফিয়া বেগম,গ্রাম-উজিরপুর চামাপাড়া, উভয় থানা- শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জদের কে হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ আমদানী নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে তারা নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়।