পুকুরপার থেকে বস্তাবন্দি যুবক উদ্ধার, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

0
127

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া বাজার এলাকায় একটি পুকুরের পাশে রবিউল ইসলাম (৩০) নামে এক জীবিত যুবককে বস্তাবন্দি করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। হাসপাতালে নেওয়ার পথে রবিউল মারা গেছেন।

সোমবার (৩১ জুলাই) দুপুর ১২ দিকে স্থানীয়রা ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া হাটিপাড়া
এলাকায় একটি পুকুরের পাশে রবিউল ইসলাম (৩০) কে পাওয়া যায়। এ’সময় স্হানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রবিউলের মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা রবিউলকে অন্য কোথাও পিটিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে হাত -পা বেঁধে বস্তাবন্দি করে গাড়িতে করে সেখানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহত রবিউল ইসলাম সাভার উপজেলাধীন আশুলিয়া থানার বাইপাইল চারাল পাড়ার এলাকার মোহাম্মদ আলতাফ হোসেন এর ছেলে।তিনি বিভিন্ন গার্মেন্টসের কারখানায় চুক্তিতে পোশাক তৈরির কাজ নিতেন বলে জানা যায়।

জানা গেছে, দুপুরে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের হাটিপাড়া এলাকায় সড়কের পাশে আরিফুর রহমানের পুকুরে বস্তা নড়তে দেখেন পথচারীরা। এ’সময় স্হানীয়রা দ্রুত উদ্ধার করে ভেতরে হাত -পা বাঁধা রক্তাক্ত অবস্থায় ওই যুবককে দেখতে পান। এ’সময় ঐ যুবক নিজের পরিচয় জানান। স্হানীয়রা দ্রুত তাকে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায়।

ধামরাই উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, নূর রিফাত আরা জানান ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে আনার আগেই রবিউল মারা যান। তিনি আরো বলেন রবিউলের হাত ও পায়ের একাধিক স্হানে ভাঙ্গা ছিল,নাক ও মুখে জমাট বাঁধা রক্ত ছিল, তার সারা শরীরে কালচে দাগ ছিল বলেও তিনি জানান।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শ্রী নির্মল কুমার দাস বলেন নিহতের মরদেহ পোস্টমডেম করার জন্য রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ’ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।