মুন্সীগঞ্জে কিশোরকে গলা কেটে হত্যা

0
654

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ভাড়া বাড়ি থেকে এক কিশোরের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপর এক কিশোরকে আটক করেছে পুলিশ। সিগারেট নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ওই কিশোরকে বঁটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

রবিবার (২৩ জুলাই) বিকেল ৩টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরমুক্তারপুর মিরেশ্বরাই এলাকার কামাল দেওয়ানের বাড়ির টিনের ঘর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

তথ্য সুত্রে জানা জানা যায়, মুক্তারপুর এলাকার কামলা দেওয়ানের বাড়ির একটি টিনের ঘর ভাড়া নিয়ে অভিযুক্ত কিশোরসহ চার রংমিস্ত্রি থাকতে দেন জাহাঙ্গীর নামের এক ঠিকাদার। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে মেহেরুন নেছা নামের এক প্রতিবেশী নারীর কাছ থেকে বঁটি নিয়ে আসে অভিযুক্ত কিশোর। সকাল ৯টার দিকে ওই ঘর থেকে রক্ত গড়িয়ে বাইরে আসতে দেখেন প্রতিবেশীরা। পরে ঘরে ঢুকে কম্বল মোড়ানো অবস্থায় এক কিশোরের মরদেহ দেখতে পেয়ে পুলিশ কে খবর দিলে পরে পুলিশ ও সিআইডি এসে ঘরে ঢুকে মরদেহ উদ্ধার করে। মরদেহ উদ্ধারের সময় ঘরের অপর তিন ভাড়াটিয়া ঘটনাস্থলে উপস্থিত হলেও নিখোঁজ ছিল অভিযুক্ত কিশোর। এর কয়েক ঘণ্টা পর পার্শ্ববর্তী নদীর পাড় থেকে তাকে আটক করা হয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) থান্দার খাইরুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে বেলা সাড়ে ১১ টার দিকে ঘটনা স্থলে যাই। লাশের গলায় ও মাথা ধারালো অস্ত্রের পোচ ও কোপ রয়েছে। এটি একটি হত্যাকাণ্ড। হত্যার প্রাথমিক তথ্য ও কারণ জানা গেছে গেছে। ইতিমধ্যে এক তরুণকে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে।

উল্লেখ্য, নিহত কিশোর মুক্তারপুর এলাকার মদিনার ডাইং অ্যান্ড প্রিন্টিং নামের একটি কারখানার শ্রমিক ছিলেন। তার নাম-ঠিকানা জানা যায়নি।

প্রাসঙ্গিক, অভিযুক্ত কিশোর সিগারেট নিয়ে কথা-কাটাকাটির জেরে বঁটি দিয়ে কুপিয়ে হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।