অনলাইন নিউজ পোর্টাল খুলনা গেজেট এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
126

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : খুলনা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল খুলনা গেজেট এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।

প্রতিষ্ঠাবাষির্কীতে জনপ্রিয় অনলাইন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. মাহমুদ আহসান বলেছেন, করোনা মহামারীতে এক চ্যালেঞ্জের মধ্যে দিয়ে খুলনা গেজেট আত্মপ্রকাশ করে। প্রকাশকাল থেকে অনলাইনটি সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজদের বিরুদ্ধে আপোষহীন লড়াই করে আসছে। সত্য বলতে কখনো দ্বিধা করেনি। খুলনার ব্যবসা-বাণিজ্য, উন্নয়ন ও সংস্কৃতির বিকাশে কাজ করে আসছে।

১৩ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় চতুর্থ বর্ষে পদাপর্ণ উপলক্ষে পত্রিকা কার্যালয়ে সুধীজনদের সঙ্গে কেক কেটে তিনি এ প্রত্যাশা তুলে ধরেন।

সম্পাদক বলেন, সরকারের উন্নয়নের অন্যতম মাইলফলক ‘পদ্মাসেতু’। খুলনা গেজেট ধারাবাহিকভাবে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে এ সেতুর অর্থনৈতিক ও সামাজিক সম্ভাবনা তুলে ধরে প্রতিবেদন প্রকাশ করেছে। আগামীতে জাতীয় নির্বাচন, গেজেট পরিবার সত্য ও ন্যায়ের পক্ষে জনমত গঠনে ভূমিকা রাখবে। কারো রক্তচক্ষুর কাছে মাথা নত করবে না। মানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাবে খুলনা গেজেট।

খুলনা গেজেট চতুর্থ বর্ষে পদার্পণে শুভেচ্ছা বিনিময় করেছেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, আমরা বৃহত্তর খুলনাবাসী, ছাত্র অধিকার পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

মো. মাহমুদ আহসান, রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর মো, ইয়াহ্ইয়া আখতার, সমাজচিন্তক অধ্যাপক ড. ফ ম রেজাউল করিম, অধ্যাপক মহসিন মিঞা, সাংবাদিক শেখ দিদারুল আলম, কাজী মোতাহার রহমান, সাংবাদিক, লেখক ও গবেষক গোরাঙ্গ নন্দী, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ উজ জামান, আমরা বৃহত্তর খুলনাবাসীর সাধারণ সম্পাদক সরদার আবু তাহের, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক এমএ মান্নান বাবলু, সাংবাদিক খলিলুর রহমান সুমন, হাসানুর রহমান তানজির ও আব্দুল আওয়াল প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন খুলনা গেজেট’র বার্তা সম্পাদক কৌশিক দে বাপী, প্রধান প্রতিবেদক মোহাম্মদ মিলন, সাংবাদিক একরামুল হোসেন লিপু, মনিরুল ইসলাম, শহিদুল ইসলাম, জোবায়েদা নওশিন প্রমুখ।