পুঠিয়ায় হাট ইজারাদারকে কুপিয়ে হত্যার চেষ্টা: ২০ জনকে আসামি করে মামলা

0
600

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় হাট ইজারাদার নাজমুল ইসলাম সুমনকে কুপিয়ে হত্যার চেষ্টার দায়ে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে থানায় মামলা করেছেন তার পিতা নজরুল ইসলাম (এহিয়া) আসামিরা হলেন, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ (৪৫), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিবুর রহমান মিঠু (৩০), নিয়ামুল হক জুয়েল (৩৫), মো. রিপন (২৮), মো. টাইপ (২৮), হামিদ হাসান (২২), মিম সরকার (২২), মেহেদী হাসান (২৮), হাসিবুল হোসেন শান্ত (২৫), মাসুদ রানা (৩২), মোনায়েম খান (৪৫), মো. খোকন (৩০), মো. মিঠু (৩২), মো. মিলন (২৮), আবুল বাসার (৩২), মাহফুজুর রহমান ডলার (৪০), মো. জয় (২৩), আব্দুল মান্নান (৪২), শরিফুল ইসলাম সেন্টু (২৬) ও মো. সাজ্জাদ (২৮)। আসামিদের সকলের বাড়ি পুঠিয়ার পুঠিয়ার ঝলমলিয়া ও জিউপাড়া এলাকায়। এদের মধ্যে সাকিবুর রহমান মিঠু ও রিপনকে ঘটনার পরপরই গ্রেফতার করেছেন পুলিশ।

এদিকে সোমবার দুপুরে আহত সুমনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

রোববার বিকালে পুঠিয়ার হাড়োখালি নামক বাজারে সুমনের গতি রোধ করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসামিরা। তাদের চাহিদামত ওই টাকা দিতে অস্বীকার করলে সুমনকে বিভিন্ন রকমের ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপানো হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।