মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে কলেজ ছাত্র গুলিবিদ্ধ

0
558

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে কাউসার আহমেদ (২০) নামে এক কলেজ ছাত্র গুলিবিদ্ধ হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটি এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ কাউসারকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

স্থানীয়দের তথ্য সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফয়সাল সরদার গ্রুপ ও নাহিদ গ্রুপের মধ্যে পূর্ব থেকে বিরোধ চলে আসছিলো। রবিবার দুপুরে দুই গ্রুপের মুখোমুখি হলে সংঘর্ষ ঘটনা ঘটে। এসময় মাকহাটি এলাকায় ধাওয়া পাল্টা ও গুলাগুলির সময় কলেজছাত্র কাউসার গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহাগ হাসান জানান, রোগীর শরীরে হাতে পায়ে বিভিন্ন স্থানে শর্টগানের গুলিবিদ্ধ ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে নাহিদ ও ফয়সাল গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আইন অনুযায়ী পরর্বতী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গুলিবিদ্ধ কাউসার মো. সানাউল্লাহর ছেলে। তিনি সরকারি হরগঙ্গা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

প্রাসঙ্গিক, বিরোধে লিপ্ত দুই গ্রুপই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।