টাঙ্গাইলের দেলদুয়ারে লৌহজং নদীর উপর নির্মিত ব্রীজের উদ্বোধন করলেন এমপি টিটু

0
313

কেএম সুজন, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাংগাইলের দেলদুয়ারে বারপাখিয়া লৌহজং নদীর উপর নির্মিত ব্রীজের উদ্বোধন করা হয়েছে। রবিবার (৯ জুলাই),সকালে বারপাখিয়া লৌহজং নদীর উপর নির্মিত ব্রীজের উদ্বোধন করেছেন টাংগাইল-৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। ৭২ মিটার দৈর্ঘ্যের ব্রীজটি নির্মানে ব্যয় হয়েছে ৫,৫৮,৫১,৩০২ টাকা। নির্মিত ব্রীজটি সংশ্লিষ্ট এলাকার অর্থনৈতিক উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)প্রশান্ত বৈদ্য , উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ,ভাইস চেয়ারম্যান এহসানুক হক সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা, দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, উপজেলা আ’লীগের সহ সভাপতি এস প্রতাপ মুকুল সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ব্রীজটি উদ্বোধন শেষে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল আয়োজিত ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের মাঝে হাসের ঘর ও মুরগির ঘর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদেন এমপি টিটু।