অবশেষে চলে গেলেন ক্যান্সার আক্রান্ত সেই শিহাব

0
87

পারভেজ হোসাইন, রামগঞ্জ: ব্লাড ক্যান্সারে আক্রান্ত অসহায় ফ্যামিলির শাহ মিরান শিহাব আর বেচেঁ নেই। ১৩ বছর বয়সী পরিবারের স্বপ্ন চলে গেলেন না ফেরার দেশে।

আজ শনিবার, সকালে হঠাৎ প্রচন্ড ব্যাথা অনুভব হয় শিহাবের। পরে চটপট করতে করতে ক্যান্সার আক্রান্ত সেই শিহাবের মৃত্যু হয়। ‘ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন’। হাসপাতালে নেওয়া সম্ভব হয়নি শিহাবকে। শিহাবের মৃত্যুতে অসহায় বাবা, মা, পরিবার পরিজন, আত্মীয় স্বজন ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। কান্নায় ভেংগে পড়ছেন দিনমজুর বাবা ও অসহায় মা।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাধীন ভোলাকোট ইউনিয়নের দেবনগর লেদা মিয়া মেম্বার বাড়ির দিনমজুর সুমন মিয়ার বড় ছেলে শিহাব। বিগত ৭ মাস পুর্বে আচমকা জ্বর কাশি নিয়ে ভর্তি হন রামগঞ্জ সরকারি হাসপাতালে। পরীক্ষা নিরীক্ষা করে ডাক্তার জানালেন তার ক্যান্সার হয়েছে। এটা শুনেই অসহায় মা বাবা পড়ে গেলেন দুশ্চিন্তায়। ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করে প্রায় ৪ ৩ লক্ষ টাকা ব্যায় করে চিকিৎসা খরচ চালান অসহায় পরিবার। সমাজের বিত্তবান উচ্চমধ্যবিত্ত অনেকেই সহযোগিতার হাত বাড়িয়েছেন। কিন্তু ক্যান্সার আক্রান্ত শিহাবকে আর বাঁচানো কেন না। পরিবারকে দুঃখের সাগরে বাসিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

কান্নাজড়িত কণ্ঠে শিহাবের মা জানান, আমার স্বপন শেষ। অনেক কষ্ট নিজেরা না খেয়ে ছেলের চিকিৎসা চালিয়েছি। অবশেষে বাঁচানো কেন না আমার স্বপ্নকে। আল্লাহ তাআলা আমার বাবা জান্নাতের সুউচ্চ মাকাম দাম করে দিক, আমিন। শিহাবের বাবা, মা সকলের কাছে ছেলের জন্য দোয়া চান।