কমলনগরে ইসলামী ছাত্র আন্দোলনের কমিটি গঠন: সভাপতি হোসাইন, সম্পাদক জাবের

0
250

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে দলটির উপজেলা কার্যালয়ে আয়োজিত উপজেলা সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা সভাপতি মুফতী শরীফুল ইসলাম, ছাত্র আন্দোলন কমলনগর উপজেলা সভাপতি মিজানুর রহমান সাঈদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মদ ইউনুছ খাঁন৷ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা সেক্রেটারী মোসলেহ উদ্দিন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার শিল্প ও বানিজ্য সম্পাদক মাহফুজুর রহমান জাবেরী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহা. মাহমুদুল হাসান আক্কাস সহ থানা, ইউনিয়ন ও বিভিন্ন প্রতিষ্ঠান শাখার নেতৃবৃন্দ৷

সম্মেলনে সভাপতি পদে হাফেজ হুসাইন আহমদ, সহ-সভাপতি মুহা. নাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ মেহেদী হাসান জাবেরের নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে বক্তারা বলেন, অবৈধ আওয়ামী সরকারকে বাংলাদেশের জনগণ অঘোষিত যুদ্ধের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। বর্তমান প্রধানমন্ত্রীর নির্বাচন নিয়ে মিথ্যাচার বাংলাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায় হয়ে থাকবে। তারা বলেন, বর্তমান সরকারের প্রতি মানুষের ঘৃণা দিন দিন তীব্র থেকে তীব্রতর হচ্ছে যা বিস্ফোরণ হলে অবৈধ সরকারের নির্মম পতন হবে।বক্তারা দেশের জনগণ ও সচেতন শিক্ষার্থীদের শিক্ষাক্রম নিয়ে চক্রান্ত সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানান।