বেনাপোলে আপন ভাইকে গুলিকরে হত্যা করে ভারতে পালিয়ে যাওয়ার সময় ছোট ভাই আটক

0
90

নাজিম উদ্দীন জনি,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বেনাপোলে নেশার টাকা না পেয়ে আপন বড় ভাইয়ের গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যার আসমী ছোট ভাই আমজাদ হোসেনকে পিস্তল,গুলি,চাকু,ও মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ।
হত্যার ২ ঘন্টা পর হত্যাকারী ছোট ভাই আমজাদ হোসেন(২৫)কে বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামের একটি খালের মধ্যে থেকে ১ টি ৭.৬৫ বিদেশী পিস্তল,তিন রাউন্ড গুলি,১টি ম্যাগজিন,১টি বার্মিজ চাকু ও তিন বোতল ভারতীয় ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান,আসামী বুধবার সকাল ১০ টায় আপন বড় ভাইকে পিস্তল দিয়ে গুলি করে হত্যা করার পর ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

খবর পেয়ে পোর্ট থানার এসআই রোকনুজ্জামান ও এএসআই আলমগীর হোসেনকে সাথে নিয়ে হত্যাকারীকে ধরতে অভিযান পরিচালনা করি।পরে সাদিপুর সীমান্তের একটি খালের মধ্য থেকে তাকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করতে সক্ষম হই।

সহকারী পুলিশ সুপার(নাভারন সর্কেল) জুয়েল ইমরান জানান, হত্যার দুই ঘন্টা পর আসামী আমজাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার সকল কার্যক্রম অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীর নামে বেনাপোল পোর্ট থানায় আরো দুইটি মামলা রয়েছে বলে তিনি জানান।